সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

হবিগঞ্জ-২: ফলাফল প্রত্যাখ্যান ঐক্যফ্রন্ট প্রার্থীর

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে বাংলাদেশ ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী কেন্দ্রীয় খেলাফত মজলিসের নায়েবে আমীর আল্লামা আব্দুল বাছিত আজাদ নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন।

রোববার (৩০ ডিসেম্বর) বিকাল ৩টায় তার নিজস্ব বাসভবনে জরুরি সংবাদ সম্মেলনে নৌকার মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করেন তিনি।

এ আসনে পুনর্নির্বাচনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, এ রকম ভোট চুরির নির্বাচন কখনও দেখিনি। নৌকার সমর্থকরা বানিয়াচং, আজমিরীগঞ্জ আসনের সবকটি কেন্দ্রে তার মনোনীত এজেন্টদের বের করে দিয়েছে। কয়েকটি কেন্দ্রে ধানের শীষের এজেন্টদের মারধর করে বের করে দেওয়ারও অভিযোগ করেন তিনি। মধ্যাহ্ন বিরতির কথা বলে ভোটারদের ভোট দিতে দেয়নি সরকারি দলের নেতারা।

পোলিং এজেন্ট ও প্রিজাইডিং অফিসারের সামনেই প্রতিটি কেন্দ্রে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা জাল ভোট দিয়েছে বলে তিনি সংবাদ সম্মেলনে তুলে ধরেন। পাশাপাশি এই আসনে তিনি পুনর্নির্বাচনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে ২৩ দলীয় জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.