সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

ম্যাক্সওয়েল তাণ্ডবে ধবলধোলাই ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::উড়তে থাকা ভারতকে একেবারে মাটিতে নামিয়ে আনলো টিম অস্ট্রেলিয়া। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে দুর্দান্ত ভারতকে ঘরের মাঠে পেতে হলো হোয়াইওয়াশের লজ্জা। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শুরুর আগে ভারতকে সতর্ক করেছিল সাবেক অজি ক্রিকেটার ম্যাথু হেইডেন, ‘অস্ট্রেলিয়াকে হালকাভাবে নিয়ো না’। আসলে অস্ট্রেলিয়াকে কতটা হালকাভাবে নিয়েছিল তা সিরিজ শুরু আগে একটি বিতর্কিত বিজ্ঞাপন দেখলেই বোঝা যায়।

দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে সিরিজ জিতে সেই বিজ্ঞাপনের জবাব দিয়েছে ম্যাক্সওয়েলরা। বিশাখাপত্তমে সিরিজের প্রথম ম্যাচে তিন উইকেটে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া। ম্যাক্সওয়েল তাণ্ডবে বেঙ্গালুরুতে দ্বিতীয় ম্যাচে পেয়েছে ৭ উইকেটের বিশাল জয়।

ব্যাটিংবান্ধব উইকেটে বেঙ্গালুরুতে আগে ব্যাট করে ভারত তুলেছিল নির্ধারিত ২০ ওভারে ১৯০ রান। বিরাট কোহলি ঝড়ো ব্যাটিংয়ে ৩৮ বলে ৭২ রানের ইনিংস খেলেন। লোকেশ রাহুল করেন ২৬ বলে ৪৭ রান।

প্রথম টি-টোয়েন্টি মন্থর ব্যাটিং করে সমালোচনায় পরা মাহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে আসে ২৩ বলে ৪০ রানের ইনিংস। তবে, সবকিছুই মাটিতে মিশিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ম্যাক্সওয়েল। ১৯১ রান তাড়া করতে নেমে ম্যাক্সওয়েলের দুর্দান্ত ব্যাটিংয়ে ১৯.২ ওভারে জয় তুলে নেয় অজিরা। ভারতীয় বোলাদের উপর ত-ব চালানো ম্যাক্সওয়েল অপরাজিত ছিলেন ৫৫ বলে ১১৩ রান করে। ইনিংসে ৭টি চার আর বিশাল ছক্কা ছিল ৯টি। টি-টোয়েন্টি ক্যারিয়ারে তৃতীয় সেঞ্চুরি ম্যাক্সওয়েলের। অস্ট্রেলিয়ার হয়ে প্রথম সর্বোচ্চ টি-টোয়েন্টি শতক করার কীর্তি গড়লেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.