সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

বেরোবিতে পানির ট্যাংক পড়ে ৩ শিক্ষার্থী আহত

সিলেটপোস্ট ডেস্ক ::বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৩ নং একাডেমিক ভবনের ছাদ থেকে পানির ট্যাংক পড়ে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মুনিরা খাতুন, রুমি আখতার এবং প্রথম বর্ষের শিক্ষার্থী সুলতান মাহমুদ।  বুধবার দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। পরে তাদের বিক্ষোভের মুখে অভিযুক্ত দুই কর্মচারীকে সাময়িক বহিষ্কার করে ঘটনা তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আগামী ২৩-২৭ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন ওয়াজেদ রিসার্স ইনস্টিটিউট সংলগ্ন মাঠে রেডক্রিসেন্ট সোসাইটির ৫ দিনের ক্যাম্প অনুষ্ঠিত হবে। ওই ক্যাম্পে পানির সুবিধা দিতে ৩ নং একাডেমিক ভবনের ছাদ থেকে ট্যাংক আনতে যান বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার দুই কর্মচারী শামীম আহমেদ ও আজহারুল ইসলাম। এসময় তাদের হাত থেকে ট্যাংকটি নীচে থাকা ওই তিন শিক্ষার্থীর গায়ের উপর পড়ে ।

ঘটনা প্রত্যক্ষ করে দ্রুত ভবনের ছাদ থেকে পালিয়ে যান ওই দুই কর্মচারী। পরে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সহপাঠীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.