সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

আমিরাতে সড়ক দুর্ঘটনায় কানাইঘাটের জালাল নিহত

 

সিলেটপোস্ট ডেস্ক :সংযুক্ত আরব আমিরাতে ফুজাইরা প্রদেশে সড়ক দুর্ঘটনায় জালাল আহমেদ (২৯) নামে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন।

তিনি সিলেটের কানাইঘাট উপজেলার পূর্ব গোয়ালজুন সিফাত উল্লাহর ছেলে। ১১ বছর ধরে সেখানকার আল-ওতানিয়া ডকুমেন্টস ক্লিয়ার কোম্পানিতে কর্মরত রয়েছেন তিনি।- খবর জাগোনিউজের

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফুজাইরা-দিব্বা রোডে তুইন নামক স্থানে নিজ গাড়ির চাকা লাগতে গেলে পেছন দিকে থেকে অন্য একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের মরদেহে বর্তমানে দিব্বা হাসপাতালের মর্গে রয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ দেশে পাঠানো হবে বলে জানান দুবাই বাংলাদেশ কনস্যুলেট। ঘাতক চালক স্থানীয় পুলিশ স্টেশনে আত্মসমর্পণ করেছে।

আমিরাত কানাইঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের মিডিয়া ও প্রচার সম্পাদক হেলাল উদ্দিন তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন। সংগঠনটি তার মরদেহ দেশে পাঠানো ও স্থানীয় আইনি প্রক্রিয়ায় সহযোগিতার করে যাচ্ছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.