সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

রণবীরকে প্রেম নিবেদন আলিয়ার

সিলেটপোস্ট ডেস্ক ::ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ২০১৯। ‘রাজি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন আলিয়া। তবে সেরার শিরোপা গ্রহণের সময় দর্শকদের চমকে দিলেন আলিয়াও। পুরস্কার হাতে মঞ্চের মধ্যে প্রকাশ্যে রণবীরকে ‘I Love You’ বলে বসেন ‘রাজি’ অভিনেত্রী। যা শুনে কিছুটা লজ্জা পেয়ে যান রণবীর। আলিয়ার কাণ্ড দেখে হাত দিয়ে মুখ ঢাকেন তিনি।

 

ভিডিও লিংক

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, আলিয়া সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার পর বলেন, ‘আমার জন্য রাজি মানে হল মেঘনা। মেঘনা রাজির জন্য মাথার ঘাম পায়ে ফেলেছে। ভিকি (সহ অভিনেতা) তোমায় ছাড়াও ছবিটি সম্পূর্ণ হত না। আর ধন্যবাদ আমার মেন্টর (একপ্রকার আমার বাবাই বলা যায়) করণ জোহরকে। আর বিশেষ ভালোবাসা রইল আমার জীবনের বিশেষ মানুষ রণবীরকে( I Love You Ranbir)।’

শুধু অবশ্য মঞ্চেই নয়, ‘রাজি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার পর ইনস্টগ্রামে ছবি পোস্ট করেও রণবীরকে ধন্যবাদ জানিয়েছেন আলিয়া।

আর এর পরেই ঘটে আরেকটি কাণ্ড। ‘সঞ্জু’-র জন্য সেরা অভিনেতার পুরস্কার পান রণবীর কাপুর। পুরস্কার নিতে ওঠার সময় পাশে বসে থাকা প্রেমিকা আলিয়ার গালে চুম্বন করেন রণবীর। পাল্টা চুম্বন করেন আলিয়াও। রণবীর অবশ্য আলিয়ার পাশাপাশি মজা করে পাশে বসে থাকা সহ-অভিনেতা ভিকি কৌশলের গালে চুমু খান তিনি। যা দেখে হেসে ফেলেন সকলেই।

ভিডিও লিংক

রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন। এই ছবিতে রণবীরের প্রিয় বন্ধু ভূমিকায় দেখা গেছে ভিকি কৌশলকে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.