সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিরাইয়ের এক যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিরাইয়ের এক যুবক নিহত হয়েছেন। নিহত শেকুল আহমেদ (২৪)। সে উপজেলার করিমপুর ইউনিয়নের মাটিয়াপুর নয়াগাঁও গ্রামের আলাল মিয়ার পুত্র।

জানা যায়, বেশ কিছু দিন যাবত সিলেট সুবিদবাজারস্থ একটি কনস্ট্রাকশন কোম্পানির নির্মাণাধীন কুইন্স হসপিটাল ভবনের ৪র্থ তলায় শ্রমিকের কাজ করে আসছিল শেকুল।

২৪ মার্চ রবিবার ভবনে কাজ চলাকালীন শেকুলের হাতে থাকা একটি রড প্বার্শ্ববর্তী বিদ্যুৎ লাইনে গিয়ে পড়লে তৎক্ষনাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় শেকুল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান শেকুলের পরিবারের সদস্যরা ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ভবনে শ্রমিকদের কাজ করার ক্ষেত্রে নিরাপত্তা ব্যবস্থা ছিলো অত্যন্ত নাজুক। যে কারণে এই ঘটনাটি ঘটে। এ-ঘটনায় নিহত শেকুলের চাচা আব্দুল জালাল বাদী হয়ে সিলেট কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের প্রেক্ষিতে কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে কনস্ট্রাকশন কোম্পানীর প্রমোদ চন্দ্র দাস নামে একজন ঠিকাদারকে আটক করেছে।

ইউপি সদস্য আরজু মিয়া জানান, নিহত শেকুলের লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ শেকুলের গ্রামের বাড়ি মাটিয়াপুর এনে দাফন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.