সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

ইরানে ভয়াবহ বন্যায় ১৯ জনের প্রাণহানি

সিলেটপোস্ট ডেস্ক ::ইরানের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় ফার্স প্রদেশের শিরাজ শহরে ভয়াবহ বন্যায় কমপক্ষে ১৯ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক। এদিকে বন্যায় ১০০ এর বেশি বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া বন্যার পানিতে ভেসে গেছে শত শত গাড়ি।

দেশটির শিরাজ শহরের দারভজে কুরআন এলাকায় এ হতাহতের ঘটনা ঘটেছে।
দেশটির সংবাদমাধ্যম জানানো হয়েছে, বন্যায় হতাহতদের বেশিরভাগই ফারসি নববর্ষের ছুটিতে শিরাজ শহরে বেড়াতে এসেছিলেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, অনেকে মোবাইলের বন্যার পানির ছবি তুলতে গিয়ে ভেসে যান।

শিরাজ শহরের দারভজে কুরআন এলাকা ছাড়া দেশটির ঐতিহ্যবাহী ওয়াকিল বাজার এলাকাও বন্যার কবলে পড়েছে। বন্যাকবলিত এলাকায় ত্রাণ তৎপরতা ছাড়াও উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

দেশটির আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী কয়েকদিন দেশটিতে টানা বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। এতে করে তেহরানসহ দেশের আরও ১২টি প্রদেশে বন্যা হতে পারে বলে সতর্কতা জারি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.