সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মালিকের পরিবারকে বাঁচাতে জীবন দিল ‘জিরো’

সিলেটপোস্ট ডেস্ক ::মার্টিনেজ পরিবারের ছেলের জন্মদিনের পার্টি চলছিল। হঠাৎ সেখানে হাজির হয় একটি ছেলে, হাতে বন্দুক। জনৈক অতিথির সঙ্গে বাক বিতণ্ডায় জড়ায় সে। এক পর্যায়ে হাতের আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি চালাতে শুরু করে। এমন সময় অস্ত্রধারীর উপর ঝাঁপিয়ে পড়ে বাড়ির পোষা কুকুর-জিরো।
ঘটনা যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের হিউস্টেনের। শুক্রবার (২২ মার্চ) স্থানীয় অনলাইন সংবাদমাধ্যম হিউস্টেন ক্রনিকলস এ খবর দিয়েছে।
টেক্সাস পুলিশ জানিয়েছে, হামলাকারী মার্টিনেজ পরিবারের সেই সন্তানের বন্ধু যার জন্মদিনের পার্টি চলছিল। গুলিতে ল্যরা মার্টিনেজ এবং তার দুই সন্তান আহত হয়েছেন।
মার্টিনেজের মেয়ে ভালোরি পেস বলেন, ‘আমি পালানোর চেষ্টা করছিলাম কিন্তু আমার শরীরের নিচের অংশ ভারী হয়ে আসছিল। আমি সেখানে স্পর্শ করতেই বুঝতে পারি আমার হাত রক্তে ভিজে যাচ্ছে।’
এর ঠিক আগ মুহূর্তে পোষা কুকুর জিরো তার ওপর ঝাঁপিয়ে পড়ে এবং তার হাত কামড়ে ধরে। মার্টিনেজ বলেন, ‘জিরো তার উপর ঝাঁপিয়ে পড়ার কারণে সে আমাদের পায়ের উপরে গুলি করতে পারেনি।’ তবে শেষ পর্যন্ত গুলিবিদ্ধ হয়ে মারা যায় জিরো।
মার্টিনেজ বলেন, ‘এমন ঘটনা ঘটতে পারে তা আমরা চিন্তাও করিনি।’
এ ঘটনায় সন্দেহভাজনকে খুঁজছে পুলিশ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.