সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

বিয়েতে ৩৬০ কোটি টাকার হার উপহার!

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের সবচেয়ে ধনী পরিবারে মধ্যে বিয়ে। পাত্র মুকেশ আম্বানীর ছেলে আকাশ আম্বানী ও পাত্রী হিরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকা মেহতার। গত ৯ মার্চ তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।
মুম্বইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। পুত্রবধূকে নীতা অম্বানী কী উপহার দিলেন?
নীতা অম্বানী শ্লোকাকে একটি হার উপহার দিয়েছেন। যার দাম ৩০০ কোটি ভারতীয় রুপি যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৬০ কোটি টাকা। হারটি সম্পূর্ণ হিরায় তৈরি।
শ্লোকার এই হার কিনতে যে পরিমান অর্থ লেগেছে তা দিয়ে মুম্বাইয়ে ২ বিএইচকে ১২০টি ডুপ্লেক্স ফ্ল্যাট কেনা সম্ভব। বা ৬০০ বার দিল্লি থেকে নিউ ইয়র্ক সিটিতেও বিমানে যাতায়াত করা যেতে পারে এই অর্থে।
সূত্র: আনন্দবাজার পত্রিকা।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.