সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

তাহিরপুরে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৭ম শ্রেণির ছাত্রী অপহরণ

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের তাহিরপুরে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে।

সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় অপহরণ হওয়া ছাত্রীর পিতা এ বিষয়ে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিন ইউনিয়নের মোয়াজ্জেমপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ুয়া ঐ ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের উক্তিয়ারগাও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে মাছুম মিয়া উত্তক্ত করে আসছে। এক পর্যায়ে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় গত ২৬ মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঐ ছাত্রী ঘর থেকে বাইরে আসলে মাছুম মিয়াসহ কয়েকজন মিলে জোরপুর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়।

ছাত্রীর পিতা সংবাদকর্মীদের জানান, প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় তার নাবালিকা মেয়েটি জোরপূর্বক উক্তিয়ারগাও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে মাছুম ও তার সঙ্গীরা অপহরণ করেছে। গত কয়েকদিন ধরে তার সন্ধ্যান না পেয়ে আজ তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

মোয়াজ্জেমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিছবাউল আলম জানান, ৭ম শ্রেণির এক ছাত্রী  অপহরন হওয়ার বিষয়টি তিনি শুনেছেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.