সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

ফেঞ্চুগঞ্জে এক রাতে দুই বাড়িতে গরু চুরি

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ফেঞ্চুগঞ্জে একই রাতে দুটি বাড়ি থেকে ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। চোরেরা গোয়াল ঘরের দরজা কেটে গরুগুলো চুরি করে নিয়ে যায় বলে জানিয়েছেন গরুর মালিকরা।

রোববার (৩১ মার্চ) রাতে উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের দনারাম গ্রামের দনারাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম কিবরিয়া আনহার এবং সানু মিয়ার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, রোববার দিবাগত রাতে গরুর মালিক প্রতিদিনের মত গরু ঘরের দরজা জানালা বন্ধ করেন। বিকেল থেকে রাতে পর্যন্ত প্রচণ্ড ঝড়-তুফান হওয়াতে বাড়িতে বিদ্যুৎ ছিলনা। বিদ্যুৎ না থাকায় রাতের খাবার খেয়ে বাড়ির সবাই তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েন।

সোমবার ভোরে ঘুম থেকে উঠে দেখে গরু ঘরের দরজা-জানালা খোলা। এগিয়ে গিয়ে দেখেন ঘরে গুরুগুলো নেই। ৪টি গুরুর বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা হবে বলে গরুর মালিকরা জানান। এ ব্যাপারে থানায় জিডি করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান গরুর মালিকরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.