সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

নগরীতে চাঁদা না পেয়ে প্রবাসীর বাসা দখল চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

সিলেটপোস্ট ডেস্ক ::চাঁদা না পেয়ে বাসা দখলের উদ্দ্যেশ্যে হামলার অভিযোগে দায়েরকৃত মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নগরীর বাগবাড়ির বর্ণমালা পয়েন্টে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি পুলিশ।

গ্রেপ্তারকৃত মো. আজাদ মিয়া (৫৫) সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার এলাকার করিমগঞ্জ বাজার সৈয়দপুরের মৃত জমসেদ আলীর ছেলে। বর্তমানে তিনি নগরীর সুবিদবাজারের নুরানী আবাসিক এলাকার টাইটানিক টাওয়ারের বাসিন্দা। বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনের সিলেট অফিসের ক্যামেরাপার্সন বদরুর রহমান বাবরের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার এসআই মো. ইবাদুল্লাহ ও এএসআই নোমান।

এসআই ইবাদুল্লাহ বলেন, গত সোমবার রাতে আদালতের নির্দেশে সাংবাদিক বদরুর রহমান বাবরের মামলা রেকর্ড করা হয়। এ মামলার আসামি হিসেবে আজাদ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বাবরের বোন আয়শা খানম ডেইজি যুক্তরাষ্ট্র প্রবাসী। তিনি যাওয়ার আগে তার নামে থাকা সম্পত্তি দেখাশোনার দায়িত্ব দেন তাকে। এতে ক্ষিপ্ত হয়ে উঠে আজাদ মিয়া। গত ২২ মার্চ আজাদ মিয়া সাংবাদিক বাবরের নয়াসড়কের বাসায় গিয়ে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে নগরীর সুরমা আবাসিক এলাকা আয়শা খানম ডেইজির মালিকানাধীন বাসা দখলের হুমকি দেয়। এর তিনদিন পর ২৬ মার্চ সকাল ৮টায় আজাদ মিয়া ও তার ছেলে ইফতেখার আহমদ জুম্মানের নেতৃত্বে ৮/১০ জন লোক প্রবাসী আয়শা খানম ডেইজির মালিকানাধীন সুরমা আবাসিক এলাকার বি ব্লকের ২ নং রোডের ২১ নং বাসায় গিয়ে ভাড়াটেদের বাসা ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এ সময় এক ভাড়াটের গলায় ছুরি ধরে মারধোর করে। হামলাকারীদের ছুরিকাঘাতে কেয়ারটেকার নেহার বেগমের নাতি মুরাদ আহমদকে (১৪) হত্যার উদ্দেশ্যে ছুরি চালালে তার গালে ছুরিকাঘাত লাগে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় সাংবাদিক বাবর গত ৩১ মার্চ সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সিআর ৫১৩/২০১৯ দায়ের করেন। আদালত এফআইর গণ্যে মামলার নির্দেশ দেন। আদালতের নির্দেশে ১ এপ্রিল মামলা রেকর্ড করে কোতোয়ালি থানা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.