সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

৩৫ জন শিক্ষার্থী নিয়ে পিয়াইন নদীতে খেয়া নৌকা ডুবে যায়

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটের পরগনা বাজারে মঙ্গলবার সকাল ১০টার দিকে বিদ্যালয় গামী প্রায় ৩৫ জন শিক্ষার্থী নিয়ে পিয়াইন নদীতে খেয়া নৌকা ডুবে যায়। এসময় শিক্ষার্থীদের চিৎকারে পূরো এলাকাজুড়ে আতংক বিরাজ করে।

শিক্ষার্থীদের কান্নাকাটি শুনে স্থানীয়রা পিয়াইন নদীতে ঝাপ দিয়ে পড়েন এবং তাদরে উদ্ধার করেন। বিদ্যালয় গামী শিক্ষার্থীর বইপত্র, স্কুল ব্যাগসহ প্রয়োজনীয় অনেক জিনিষপত্র নদীর পানিতে ভেসে যায়। আবার অনেকের কাছে থাকা বইপত্র নদীর পানিতে ভিজে নষ্ট হয়ে গেছে।

জানা যায়- বিদ্যালয়ের পাঠদান শুরু হতে চলেছে তাই প্রায় ৩৫জন শিক্ষার্থীরা তড়িঘড়ি করে একটি নৌকায় গাদাগাদি করে উঠে যান। নৌকা ছাড়ার দুই মিনিটের মাথায় সেটি ডুবে যায়। এসময় শিক্ষার্থীরা হইছই শুরু করেন এবং অনেকে উচ্চস্বরে চিৎকার দেন। পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করেন।

এ ব্যাপারে স্থানীয়রা জানান- লুনি, দ্বারী খেল, দ্বারী খেল হাওর, ছাতারগ্রাম, লাঠি, ছোট খেল, আজিপুর ও খাইরাই গ্রামের ৪/৫ শতাধিক শিক্ষার্থী পরগণা বাজারে পিয়াইন নদী পার হতে হয় খেয়া নৌকায়। ফলে শিক্ষার্থীদের কথা বিবেচনা করে জরুরী ভিত্তিতে পরগনা বাজার পিয়াইন নদীর উপর সেতু নির্মাণের দাবী জানান তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.