সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

তারেক রহমানের সাথে আলোচনায় বসছে সিলেট বিএনপি

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলোচনায় বসতে যাচ্ছেন সিলেট জেলা বিএনপির ৯ নেতা। আগামী ৯ এপ্রিল ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই আলোচনা হওয়ার কথা। তবে কোনো কারণে আলোচনার স্থান বিএনপি চেয়ারপারসনের গুলশানস্থ কার্যালয়ও হতে পারে।

বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন তারেক রহমান। এজন্য আলোচনা হবে ভার্চুয়াল। অর্থাৎ, যুক্তরাজ্য থেকে স্কাইপের মাধ্যমে আলোচনায় যোগ দেবেন তারেক।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

তিনি জানান, সিলেট জেলা বিএনপির ৯ সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকায় যাবে। এ প্রতিনিধি দলে জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, ১ম যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা থাকবেন। জেলা বিএনপির সভাপতি দেশের বাইরে থাকায় প্রতিনিধি দলে তিনি থাকছেন না।

আলী আহমদ জানান, ৯ এপ্রিল বিকাল ৫টায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সাথে আলোচনা অনুষ্ঠিত হবে। স্কাইপের মাধ্যমে তিনি আলোচনায় যোগ দেবেন। ওই আলোচনায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে করণীয় সম্পর্কে দিকনির্দেশনা এবং তৃণমূল বিএনপির ভাবনা সম্পর্কে অবগত হবেন। সিলেটের নেতারা খালেদা জিয়ার মুক্তির জন্য কঠোর আন্দোলনে যাওয়ার দাবি জানাবেন। একইসাথে সাংগঠনিকভাবে দলকে গোছানোর দাবিও থাকবে।

সিলেট বিএনপির একটি সূত্র জানিয়েছে, তারেক রহমানের সাথে ওই আলোচনায় গত জাতীয় নির্বাচনে ঐক্যফ্রন্টের শরিকদের ভূমিকা, ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচনের লাভ-লোকসান, ২০ দলীয় জোটের সাথে বর্তমান সম্পর্ক প্রভৃতি বিষয়ে কথা বলবেন নেতারা। এছাড়া বিগত সিটি নির্বাচনে জামায়াতের ভূমিকা ও অসহযোগিতা এবং তাদের নানা বিতর্কিত ভূমিকার জন্য বিএনপি যাতে সঙ্গ ত্যাগ করে সে দাবি জানানো হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.