সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

সোহেল তাজ আসছেন আপনার দরজায়, আপনি রেডি তো?

সিলেটপোস্ট ডেস্ক ::শিরোনাম পড়ে মনে হবে কোনো বিজ্ঞাপন। হ্যাঁ, এটি বিজ্ঞাপনই। বৃহস্পতিবার জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিজ্ঞাপন দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

 

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের এ সন্তান নানা সময়ে আলোচিত ছিলেন রাজনীতির মাঠে। অবশ্য সততা ও স্বচ্ছতার কারণে জনপ্রিয়তা তার বেশ।

রাগ অভিমানে রাজনীতি ছেড়ে দিলেও সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রাখার ঘোষণা দিয়েছিলেন অনেক আগেই। কিন্তু এ বিষয়ে কিছু স্পষ্ট করেননি।

বৃহস্পতিবার একটি ভিডিও ক্লিপ ফেসবুকে দিয়েছেন। ভিডিওতে দেখা যায়, সোহেল তাজ একটি মোটরসাইকেলের মাধ্যমে একটি ঘরে গিয়ে নক করছেন। ভিডিওতে ভেসে ওঠে, সোহেল তাজ আসছে আপনার দরজায়, আপনি রেডি তো?

ভিডিও ক্লিপের সাথে অস্পষ্ট ও ইঙ্গিতবহ একটি স্ট্যাটাস দিয়েছেন সোহেল তাজ।

তিনি লিখেন, ‘গ্রাম থেকে শহর, টেকনাফ থেকে তেঁতুলিয়া, ইউরোপ থেকে আমেরিকা, মধ্যপ্রাচ্য থেকে এশিয়া, পৃথিবীর যেই প্রান্তেই থাকেন না কেন আপনার দরজায় টোকা পড়তে পারে ।’

বিশেষ দ্রষ্টব্য ১:

যদিও গ্রামের সড়কে মোটর বাইক চলাচলে মাথায় হেলমেট ব্যবহারের বাধ্যবাধকতা নেই, তবুও আমি নিরাপত্তার স্বার্থে হেলমেট ব্যবহারের অনুরোধ জানাই।

বিশেষ দ্রষ্টব্য ২:

সকল ফুটেজ পেশাদার ফিল্ম ক্রু দ্বারা “নিয়ন্ত্রিত পরিবেশে” ধারণ করা হয়েছে। ‘

তবে ফুটেজটির প্রকৃত উদ্দেশ্য এখনও জানা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.