সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সন্ত্রাসী হামলার প্রতিবাদে:সিলেটে আইনজীবীদের ২৪ ঘন্টার আলটিমেটাম

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে অ্যাডভোকেট বুরহান উদ্দিনের উপর হামলাকারীদের গ্রেপ্তারে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়েছেন আইনজীবীরা।

সন্ত্রাসী হামলার প্রতিবাদে বুধবার সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।

বেলা ১২টায় কর্মবিরতি শেষ হলে আদালতের কার্যক্রম শুরু হয়।

গত ৩০ মার্চ সন্ত্রাসী হামলার শিকার হন জেলা আইনজীবী সমিতির সদস্য মো. বুরহান উদ্দিন। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হামলার ৪ দিনেও আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন আইনজীবীরা।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক হোসেন আহমদ বলেন, বুরহানের উপর হামলার ঘটনা নিন্দনীয়। তাকে হত্যার উদ্দ্যেশ্যে সন্ত্রাসীরা অস্ত্র দিয়ে বার বার মাথায় আঘাত করেছে। তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

বার কাউন্সিলের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রুহুল আনাম চৌধুরী বলেন, হামলার ৪ দিনেও আসামি গ্রেপ্তার না হওয়া দুঃখজনক। অবিলম্বে আসামি গ্রেপ্তার করে আইনের আওতায় সোপর্দ করতে হবে।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ লালা বলেন, ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার না করা হলে বৃহৎ কর্মসূচি দেওয়া হবে।

কর্মসূচি চলাকালে জেলা জজ আদালতের সামনের চত্বরে অবস্থান নেন আইনজীবীরা। এ সময় সকল আদালতে কার্যক্রম বন্ধ ছিলো। বেলা ১২টার পর আদালতের কার্যক্রমে যোগ দেন আইনজীবীরা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বার কাউন্সিলের সদস্য এএফএম রুহুল আনাম চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি জামিলুল হক, সাবেক সভাপতি মোহাম্মদ লালা, সাবেক সাধারণ সম্পাদক হোসেন আহমদ, জিপি খাদেমুল মিল্লাত জালাল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.