সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

নগরীর মেজরটিলায় যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু!

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্ট্রক করে মারা গিয়েছেন এক ব্যক্তি। বুধবার রাত ৯টার দিকে নগরীর মেজরটিলায় মোহাম্মদপুরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল (৪০) এর গ্রামের বাড়ি কিশোরগঞ্জের এনায়েতপুরে। তিনি হোটেল লালবাজারের হোটেল বাগদাদের একটি রুমে থাকতেন।

জানা যায়- আব্দুল জলিল একজন কাপড় ব্যবসায়ী। তিনি নগরীতে ফেরি করে কাপড় বিক্রি করতেন। বুধবার দুপুর থেকে আব্দুল জলিলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বার বার ফোন করেও যোগাযোগ করতে পারেননি তার ব্যবসায়ীক পার্টনার কামরুল ইসলাম। রাত ৯টার দিকে কামরুল ইসলামের মোবাইলে ফোন আসে তার বন্ধু আব্দুল জলিল স্ট্রক করেছেন। পরে মেজরটিলায় মোহাম্মদপুরে একটি বাসা থেকে উদ্ধার করে আব্দুল জলিলকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং সে যৌন উত্তেজক ট্যাবলেট খাওয়ায় মারা গিয়েছেন বলেও জানান।

এ ঘটনায় দু’জন মহিলা কে আটক করেছে শাহপরান থানা পুলিশ।

এ ব্যাপারে শাহপরান থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানিয়েছেন- খবর পেয়ে পুলিশ ওসমানী হাসপাতালে গিয়ে দুজন মহিলাকে আটক করেছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হবেনা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.