সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

রাজনগরের হাজিনগর চা বাগানে বজ্রপাতে ১২ চা শ্রমিক আহত

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের রাজনগর উপজেলায় বজ্রপাতে ১২ জন চা শ্রমিক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬ জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার হাজিনগর চা বাগানে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

বাগানের পঞ্চায়েত কমিটি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর থেকেই রাজনগরে বিভিন্ন এলাকায় ঝড়বৃষ্টি শুরু হয়। দুপুর ২টার দিকে রাজনগর উপজেলার হাজিনগর চা বাগান এলাকায় চা পাতা তুলছিলেন শ্রমিকরা। ঝড় শুরু হলে নারী চা শ্রমিকরা বাগানের ৭নং সেক্শনের ওজন মাপার ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে ১২ জন চা শ্রমিক আহত হন।

আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় সর্দার মন্টু গড়াই (৪৭), নারী শ্রমিক বৃন্দা রাজভর (৪৫), জানকি দাস (৪২), কিরণমালা (৩৫), সারথি গড়াই (৩২), আমিনা বেগমকে (২৫) মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি মোশারফ হোসাইন জানান, ঝড়ের সময় শ্রমিকরা ওজন মাপার ঘরে আশ্রয় নিয়েছিল। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে তারা আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে বাগানের চিকিৎসককে দেখানো হয়। কয়েকজনকে মৌলভীবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.