সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

আফগানিস্থানে তালেবান হামলায় কমপক্ষে ২০ সেনা-পুলিশ নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::আফগানিস্তানের পশ্চিম বাদঘিস প্রদেশে সরকারি ভবনে তালেবান জঙ্গিদের হামলায় সেনা ও পুলিশসহ অন্তত ২০ জন নিহত হয়েছেন। প্রাদেশিক কাউন্সিল সদস্য মোহাম্মাদ নাসির নাজারি এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার ভোরে বেলাল মুর্গাব জেলায় হামলার ঘটনাটি ঘটে। হামলায় সরকারি সদরদপ্তরকে লক্ষ্য করা হয়েছিল। তিনি আরও বলেন, অন্ধকারের মধ্যে জঙ্গিরা ভবনের চারপাশে থাকা নিরাপত্তা ব্যবস্থা গুড়িয়ে দেয়। সেখানে নিয়োজিত প্রায় ৬০০ নিরাপত্তাকর্মীর জীবন ঝুঁকিতে রয়েছে।
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তালেবান মুখপাত্র কারি ইউসুফ আহমাদী হামলার দায় স্বীকার করেছেন। বৃহস্পতিবার বিকেলেও সংঘর্ষ চলছিলো বরে বাদঘিসের গভর্নরের মুখপাত্র জামসিদ শাহাবি জানান। আফগানিস্তানের প্রায় অর্ধেক এলাকা তালেবানের নিয়ন্ত্রণে বা নিয়ন্ত্রণ নিয়ে সরকারি বাহিনীর সঙ্গে লড়াই চলছে।।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.