সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «  

মদ খেয়ে পুলিশ সদস্যকে মারধর-গাড়ি ভাঙচুর অভিনেত্রীর (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একের পর এক গাড়িতে ধাক্কা এবং পুলিশ সদস্যদের মারধরের অভিযোগ উঠেছে ‘ক্যালেন্ডার গার্ল’ খ্যাত নায়িকা রুহি শৈলেশকুমার সিংয়ের বিরুদ্ধে। মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকায় ঘটনাটি ঘটে। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
পুলিশ জানিয়েছে, রুহি মদ খেয়ে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। সে জন্যই এই দুর্ঘটনা ঘটে। রুহির গাড়ির ধাক্কায় ৪টি দু-চাকার গাড়ি ও তিনটি ৪ চাকার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এখানেই শেষ নয়, ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে রুহি ও তার দুই বন্ধু পুলিশের ওপর পাল্টা চড়াও হয়।
পুলিশ আরো জানান, ওইদিন রুহিও তার চার বন্ধু একটি মুম্বাইয়ের একটি বার থেকে ফিরছিলেন। মাঝ রাস্তায় তারা একটি শপিং মলের সামনে গাড়ি থামিয়ে টয়লেট ব্যবহার করতে যান। শপিং মলের কর্মীরা রুহি ও তার বন্ধুদের বাধা দিলে তারা দুর্ব্যবহার করেন। শপিং মলের নিরাপত্তারক্ষীরা নিকটবর্তী খার থানায় খবর দেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে রুহি ও তার বন্ধুরা পুলিশ সদস্যদের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়ান। এক পর্যায়ে রুহির দুই বন্ধু পুলিশকে চড়-থাপ্পড় মারেন। ঘটনার সঙ্গে সঙ্গে রুহির ওই দুই বন্ধু স্বপ্ননীল সিং ও রাহুল সিং-কে গ্রেফতার করে পুলিশ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.