সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

আমার জীবন ধ্বংস করেছে!‘লম্পট-প্রতারক ইরন মেম্বারের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি’

সিলেটপোস্ট ডেস্ক ::অসুস্থ ও বৃদ্ধ পিতাকে নানাভাবে ভয় দেখিয়ে সংবাদ সম্মেলন করিয়ে ইরণ মেম্বার তার কুকর্ম ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিশ্বনাথ উপজেলার এক তরুণী (নোয়াগাঁও গ্রামের ইদ্রিস আলীর কন্যা নিলুপা ইয়াসমিন)।

শনিবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। নারী ও শিশু নির্যাতন আইনে তার দায়েরকৃত মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করতে জনৈক ফাহিমকে জড়িয়ে নানা অপবাদ ছড়ানোর অভিযোগও করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২০০৯ সালের ডিসেম্বরে কিশোরী বয়সে তাকে নানাভাবে প্রলোভন দেখিয়ে ও বিয়ের আশ্বাস দিয়ে তার চাচা আস্তফা মিয়ার পুত্র ইরন মিয়া তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে তিনি গর্ভবতী হয়ে পড়লে ইরন বিয়ে করতে টালবাহানা করে এবং তাকে ভূল বুঝিয়ে ২০১৪, ২০১৫ ও  ২০১৭ সালে তিনবার তার গর্ভপাত ঘটায়। বিয়ে নিয়ে নানা টালবাহানার মধ্যেও ২০১৭ সালের আগস্টে আবারো তাকে ইরন মেম্বার ধর্ষণ করে। এ ঘটনায় আমি ঐ বছরের ২০ সেপ্টেম্বর বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাদায়ের করি। এরপরই ইরণ মেম্বার আমাদের উপর একাধিকবার হামলা করলে বিশ্বনাথ থানায় সাধারণ ডায়রি (নং ৯১১. ১৭/১১/১৭)।

তিনি বলেন, গত ৩ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলার চার্জ গঠনের তারিখ নির্ধারণ করেন বিচারক। ইরণ মেম্বার ও তার লোকজন নানভাবে আমাদের উপর আপোষের জন্য চাপ সৃষ্টি করতে থাকে। আমি মামলা তুলে নিতে রাজী না হওয়ায় গত ১৫ মার্চ তারা আমি ও আমার মায়ের উপর হামলা করে। তারা আমাদের জোর করে বাড়ি থেকে বের করে দেয়। আমরা আমাদের নানার বাড়িতে হামলায় আমি ও আমার মা মারাত্মক আহত  হই। চতুর ইরন মেম্বার  তার ভাই সোহাগ আহমদ চন্দনকে বাদী করে তাদের অপর প্রতিপক্ষ ফাহি- ফখরুলগংসহ আমি ও আমার মাকে আসামী করে মামলাদায়ের করে (নং ৫৭)। আমরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মামলাটি ২৭ মার্চ রেকর্ড করা হয় (নং-৬২)। ইরন মেম্বারসহ তার পক্ষের লোকজনের ভয়ে আমরা পলাতক ছিলাম এবং এখনো পালিয়ে বেড়াচ্ছি। এ অবস্থায় আমি জামিন লাভ করলেও আমার মা এখনো পলাতক। এদিকে গত ৩  এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ধর্ষক প্রতারক ইরন মেম্বারের বিরুদ্ধে দায়েরকৃত মামলার সত্যতা নিশ্চিত হওয়ার পর অভিযোগ গঠন করেন। আর এতেই চতুর ইরন আমাকে ও আমার মাকে মামলার ফাঁদে ফেলে বাড়িছাড়া করে মামলাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে আমার অসুস্থ ও বৃদ্ধ পিতাকে ভয় দেখিয়ে সম্প্রতি সিলেটের একটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে। সম্মেলনে আমার পিতাকে দিয়ে মিথ্যা বানোয়াট অভিযোগ উত্থাপন করায়।

সংবাদ সম্মেলনে নিলুফা বলেন, কিশোরী অবস্থায় ইরন মেম্বার আমার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে নানাভাবে প্রতারণা করেছে। আমার জীবন ধ্বংস করেছে। এখন আমাকে ন্যায় বিচার থেকেও বঞ্চিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সে যখন-তখন আমাদের পরিবারের যেকোন সদস্যকে হত্যা করতে পারে। এমন হুমকি ধমকিও আমাদের কানে আসছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইরন মেম্বারের হুমকি ধমকি ও হামলার কারণেই আমরা আজ বাড়ি ছাড়া। আমাদের কেউ জিম্মি করে রাখেনি। তিনি ন্যায় বিচার নিশ্চিতের জন্য সরকার, প্রশাসনসহ সমাজের সর্বস্থরের মানুষের সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.