সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

গোলাপগঞ্জে এক যুবকের আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::গোলাপগঞ্জে কীটনাশক পানে আত্মহত্যা করেছেন এক যুবক। নিহত আলী হোসাইন (২২) সুনামগঞ্জ জেলার শরীয়তপুর এলাকার মৃত বাদল মিয়ার পুত্র। শুক্রবার রাতে কীটনাশক পান করলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। তবে হাসপাতালে পৌছার পূর্বেই তিনি মারা যান।

জানা যায়, আলী হোসেন উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের পার্শ্ববর্তী মরহুম কুটি মিয়ার কলোনিতে দীর্ঘদিন ধরে পরিবারের লোকজনের সাথে বসবাস করে আসছেন। গত এক বছর আগে একই কলোনিতে বসবাসকারী তামান্না নামে এক যুবতীকে বিয়ে করেন আলী হোসাইন। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। এক সময় তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এ বিষয়টি মেনে নিতে পারেননি আলী হোসাইন। তারা দুজন একই কলনিতে বসবাসের সুবাদে তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এর জের ধরে শুক্রবার গভীর রাতে কিটনাশক পান করলে পরিবারের সদস্যরা তাকে তাৎক্ষণিক গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় তার শরীরের অবস্থা আশংকাজনক হলে কতর্বরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিলে হাসপাতালে পৌছার পূর্বেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.