সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

অবৈধ সিলিন্ডার ব্যবসা বন্ধে নগরের বিভিন্ন এলাকায় অভিযান

সিলেটপোস্ট ডেস্ক ::অবৈধ সিলিন্ডার ব্যবসা বন্ধ করতে নগরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করছে সিলেট বিস্ফোরক পরিদপ্তর ও জেলা প্রশাসন।

সোমবার (৮ এপ্রিল) জেলা প্রশাসন ও সিলেট বিস্ফোরক পরিদপ্তরের সম্বন্নয়ে বেলা তিনটায় সুবিধবাজার ও টুকের বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

সিলেট বিস্ফোরক পরিদপ্তর সূত্রে জানা যায়, মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি  প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এর মধ্যে অগ্নি নির্বাপক যন্ত্র না থাকা এবং মেয়াদউর্ত্তীণ সিলিন্ডার সরবরাহের অপরাধে সুবিধবাজারের অনুপম এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, টুকের বাজারের সোহেল এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা ও অগ্নি নির্বাপক যন্ত্র না থাকায় এবং সিলিন্ডার টেস্টিং পদ্ধতি সঠিক না পাওয়ায় টুকেরবাজারের মধুমতি সিলিন্ডার রিসেট সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সিলেট বিষ্ফোরক পরিদপ্তরের সহকারী পরিদর্শক আলিম উদ্দিন।

বিষ্ফোরক পরিদপ্তরের সহকারী পরিদর্শক আলিম উদ্দিন বলেন, বেশিরভাগ সিলিন্ডার ব্যবসায়ির অগ্নি নির্বাপন ব্যবস্থা নেই। অনেকর বিস্ফোরক লাইসেন্স থাকলেও তার মেয়াদ নেই। ব্যবসায়ীদের মুনাফার জন্য আমরা সাধারন জনগনকে ঝুঁকিতে রাখতে পারি না। তাই অবৈধ গ্যাস সিলিন্ডার বিক্রয় ও বিপণন প্রতিষ্ঠান বন্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.