সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

সফলতা দেখিয়ে পুরস্কৃত হলেন এসএমপির ৫ পুলিশ সদস্য

সিলেটপোস্ট ডেস্ক ::মাদকদ্রব্য উদ্ধার, ডাকাতি ও পরোওয়ানাভূক্ত আসামী গ্রেফতার, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়ে সফলতা দেখিয়ে পুরস্কৃত হয়েছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) পাঁচ সদস্য।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় এসএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় মার্চ মাসের কর্মদক্ষতা বিবেচনায় তাদেরকে পুরস্কৃত করা হয়।

পুরস্কৃত হওয়া পুলিশ সদস্যরা হলেন- সিলেট বিমানবন্দর থানার এস আই মো. মজিবুর রহমান, শাহপরাণ থানার এসআই রাজিব কুমার রায়, ট্রাফিক বিভাগের সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী, জালালাবাদ থানার এএসআই অঞ্জন কুমার দাশ, শাহপরাণ থানার এএসআই সেলিম মিয়া, ডিবি পুলিশের এএসআই মো. আজদু মিয়া।

এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ এবং সকল উপ কমিশনার, অতিরিক্ত উপ কমিশনার, সহকারী কমিশনার ও এসএমপি’র আওতাধীন সকল থানার ওসিরা উপস্থিত ছিলেন।

এদিকে, সকাল ১০টায় পুলিশ লাইনে এসএমপির মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ কমিশনার বলেন, ভালো কাজের জন্য পুলিশ সদস্যদের যেমনি পুরস্কৃত করা হবে তেমনি খারাপ কাজ করলে সংশ্লিষ্টদেরকে শাস্তি পেতে হবে। তিনি সকল পুলিশ সদস্যকে সেবার মানসিকতা নিয়ে কাজ করার নির্দেশ দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.