সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

সিলেট ও হবিগঞ্জ থেকে ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::পৃথক অভিযানে সিলেট ও হবিগঞ্জ থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে র‌্যাব-৯।

শুক্রবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানি, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির শাহপরান থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির শাহপরান থানাধীন হযরত শাহপরান (রা.) মাজার গেইট সংলগ্ন ইসলামিয়া রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর থেকে ৩৭৮ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা- মো. আক্তার হোসেন (৩৪), পিতা: মৃত আব্দুল ছায়াদ, সাং-চিলাউড়া, পো: চিলাউড়া বাজার, থানা: জগন্নাথপুর, জেলা: সুনামগঞ্জ, বর্তমানে- দিগন্ত আবাসিক এলাকা, দিগন্ত মসজিদের পাশে, থানা: শাহপরান, জেলা: সিলেট।

গ্রেপ্তারকৃত আসামীকে এসএমপির শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

এদিকে, র‍্যাবের পক্ষ থেকে প্রেরিত অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন নতুন ব্রিজ শায়েস্তাগঞ্জ মোড় ঢাকা রোডের দক্ষিণ পাশে নয়ন হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে ৩১ পিস ইয়াবাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা হচ্ছে- মো. মিলন মিয়া (২৩), পিতা- মো. ফজল মিয়া, সাং- লাদিয়া, থানা- শায়েস্তাগঞ্জ, জেলা- হবিগঞ্জ।

গ্রেপ্তারকৃত আসামিকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.