সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

‘প্রতিশোধের আগুনে’ মৌ খানের চমক

সিলেটপোস্ট ডেস্ক ::প্রতিশোধের আগুন’ নিয়ে যাত্রা শুরু করলেন বড় পর্দার নতুন মুখ নায়িকা মৌ খান। ৫ এপ্রিল ঢাকাসহ সারাদেশের বেশ কয়েকটি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটির মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটেছে তার। এতে মৌ খানের বিপরীতে অভিনয় করেছেন নায়ক জায়েদ খান।
‘প্রতিশোধের আগুন’ ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা মোহাম্মদ আসলাম। এই ছবিতে আরও দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নায়ক শাহরিয়াজ ও প্রবাসী আর এক নবাগত নায়িকা নাজ। জানা গেছে ছবিটি বেশ প্রশংসিত হয়েছে সঙ্গে প্রশংসিত হয়েছে নায়িকা মৌ খানের অভিনয়ও।
ছবিটি থেকে কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে মৌ খান বলেন, ‘প্রথম দিন একটু ভয়ই পাচ্ছিলাম। তারপর শুক্রবার ও শনিবার সিনেমা হলে গিয়ে দেখি দর্শকদের আগ্রহ আমাকে মুগ্ধ করেছে। এর অনুভূতি দারুণ। নিজেকে বড়পর্দায় দেখে খুব ভাল লাগছে। এতদিনের মনের ভেতরের লালিত স্বপ্ন পূরণ হয়েছে। আমার জায়গা থেকে সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি কাজটি ভাল করার। এখন দর্শক আমাকে সুন্দর ভাবে গ্রহণ করেছেন। এজন্য আমি অনেক আনন্দিত।’
এখানেই শেষ নয়, নতুন নায়িকা মৌ খান অভিনীত আরও দুইটি চলচ্চিত্র রয়েছে মুক্তির অপেক্ষায়। এগুলো হল- সুজন বড়ুয়ার ‘বান্ধব’ ও শফিক হাসানের পরিচালনায় ‘বাহাদুরি’। এরই মধ্যে ছবি দুইটির কাজ শেষ করেছে। এছাড়াও ‘বাহাদুরি’ ছবিটি আসন্ন ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.