সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

এসআই আকবর হোসেনের নেতৃত্বে সাংবাদিক স্ত্রীর হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে এক সাংবাদিকের স্ত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) রাত ১২টার দিকে নগরীর তালতলা থেকে এসআই আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ মোবাইলসহ চোরকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতের নাম রিয়াজ উদ্দিন (৩২)। তিনি বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে তিনি সিলেট সদর উপজেলায় বসবাস করছেন।

তার বিরুদ্ধে চুরি-ছিনতাইয়ের আরও চারটি মামলা রয়েছে। এর আগেও দুইবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন তিনি।

জানা যায়, প্রায় দুই মাস আগে ১০ ফেব্রুয়ারি নগরীর মির্জাজাঙ্গাল থেকে দেশ টিভি সিলেট বিভাগের ব্যুরো প্রধান ও ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর স্ত্রীর ব্যাগ থেকে মাত্র ৪ দিন আগে ৬ ফেব্রুয়ারি কেনা ভিভো কোম্পানির নতুন মুঠোফোনটি হারিয়ে যায়। পরে ১১ ফেব্রুয়ারি থানায় এ সংক্রান্ত একটি জিডি থানায় করা হয়।

দীর্ঘ দুই মাস ধরে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে মুঠোফোনটি ট্র্যাকিং করে তার অবস্থান শনাক্ত করে শুক্রবার রাতে তালতলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে মোবাইল চুরির কথা স্বীকার করেছে।

শনিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া চুরি যাওয়া মোবাইলটি সাংবাদিক বাপ্পা ঘোষ চৌধুরীর হাতে হস্তান্তর করেন।

এ সময় তিনি চুরি যাওয়া মুঠোফোন উদ্ধারের জন্য সিলেট কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া, এসআই আকবর হোসেন ভুঁইয়াকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন সিলেটের ব্যুরো প্রধান ও ইমজার সাধারণ সম্পাদক মনজুর আহমেদ, ইমজার সাবেক সভাপতি আশরাফুল কবীর, দি ডেইলি স্টারের আলোকচিত্রী শেখ আশরাফুল আলম নাসির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.