সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

রেষ্টুরেন্টে বর হাজির মিলেনি ভূঁয়া লন্ডনি কনের দেখা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিন সুরমার ছেলে হারুন মিয়া ভূঁয়া লন্ডনি কন্যাকে বিয়ে করে লন্ডন পাড়ি দেওয়ার আশায় সব হারিয়ে এখন দিশে হারা। তিনি সিলেটের দক্ষিন সুরমা থানার মোল্লার ইউনিয়নের বেটুয়ার মুখ গ্রামের ময়না মিয়া ছেলে।

এলাকারবাসীর কাছ থেকে জানা যায়- একটি দালালচক্র লন্ডনি কন্যার সাথে বিয়ে দিবে বলে প্রস্তাব এনে কথা বলে হারুন মিয়ার বাবা ময়না মিয়ার সাথে। তখন ময়না মিয়া এই সুর্বন সুযোগটি কাজে লাগাতে তড়িগড়ি করে বিয়ের দিন তারিখ ঠিক করেন। এর মধ্যে ভূঁয়া লন্ডনি কন্যার বাসা উপশহরে যান ছেলেকে নিয়ে। সেখানে কন্যার সাথে দেখা হয় এবং আংটি রদবদল করা হয়। তবে তখন দালালরা হারুন মিয়ার সাথে চুক্তি করে বিয়ের আগে তাদের টাকা দিয়ে দিতে হবে। এতো রাজি হন ময়না মিয়া। দালালরা তাদের টাকা বুঝিয়ে নিয়ে বিয়ের দিন ঠিক করে ৫ই এপ্রিল শুক্রবার সিলেটের স্থানীয় এক চায়নিজ রেষ্টুরেন্টে। বর নিয়ে হাজির হন সময় মত বরের বাবা হারুন মিয়া। সাথে বরযাত্রী ৫০ জনের মত। কিন্তু বিয়ের আগের দিন কন্যার সব স্বর্ন দিয়ে দেন।

শুক্রবার রেষ্টুরেন্টে দীর্ঘ অপেক্ষার পরও লন্ডনি কনের দেখা মিলেনি। দালালদের মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ দেখে হারুন মিয়া দিশেহারা। পরে খুঁজ নিয়ে জানা যায় টাকা পয়শা স্বর্ণালংকার সহ সবকিছু নিয়ে সেই ভূঁয়া লন্ডনি কন্যা সিলেট ছেড়ে পালিয়ে গেছে। ময়না মিয়া গরু, গাছ, হাঁস মুরগি ইত্যাদি সব কিছু বিক্রি করে দালাল এবং কতিত ভূঁয়া লন্ডনি কন্যার হাতে তুলে দিয়ে আজ সর্বশান্ত।

 

সুত্র::একুশে নিউজ ভিডি.নেট

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.