সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

ইউরোপা লিগের সেমিতে আর্সেনাল ও চেলসি

সিলেটপোস্ট ডেস্ক ::ইউরোপা লিগের সেমি ফাইনালে উঠেছে আর্সেনাল ও চেলসি। বৃহস্পতিবার নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে ইংলিশ ক্লাব দুটি। নাপোলির মাঠে ১-০ গোলে জিতেছে উনাই এমেরির দল। প্রথম লেগে ২-০ গোলে জিতেছিল তারা। আর স্ট্যামফোর্ড ব্রিজে চেক রিপাবলিকের দল স্লাভিয়া প্রাগকে ৪-৩ গোলে হারিয়েছে চেলসি। প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ১-০ গোলে জিতেছির চেলসি।

 

এদিন প্রতিপক্ষের মাঠে ম্যাচের ৩৫ মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে দলের জয় সূচক গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড আলেকসঁদ লাকাজেত। সেমিতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে তারা।

এদিকে ঘরের মাঠে ম্যাচের ১৭ মিনিটের মধ্যেই অতিথিদের জালে ৩ গোল দিয়ে দেয় চেলসি। পঞ্চম মিনিটে পেদ্রোর গোলে এগিয়ে যাওয়ার চার মিনিট পর আত্মঘাতী গোলের শিকার হয় স্লাভিয়া প্রাগ। ১৭ মিনিটে অলিভার জিরু করে তৃতীয় গোলটি।

তবে ম্যাচের ২৫ মিনিটে তমাস সুচেকের গোলে ব্যবধান কমায় চেক রিপাবলিকের ক্লাবটি। ২৭ মিনিটের মাথায় চেলসিকে চতুর্থ গোল উপহার দেন পেদ্রো।

দ্বিতীয়ার্ধে ফিরে অবশ্য আরো দুইটি গোল পরিশোধ করে অতিথিরা। ম্যাচে ৫১ মিনিটে শেভচিকের গোলে স্কোরলাইন হয় ৪-২। তার তিন মিনিট পর আরেকটি গোল করে ম্যাচে রোমাঞ্চ জাগান এই চেক মিডফিল্ডার। তবে শেষ পর্যন্ত আর চেলসির জয়ের পথে বাধা হতে পারেনি চেক ক্লাবটি। ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইংলিশরা।

ফাইনালে ওঠার লড়াইয়ে তাদের প্রতিপক্ষ জার্মানির ক্লাব আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.