সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জকিগঞ্জে দুই শিক্ষিকার মারামারি, স্কুলে গেলো পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জকিগঞ্জের ডিগ্রি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সহকারি শিক্ষিকার মধ্যে বুধবার বিদ্যালয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। এনিয়ে শিক্ষকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

হাতাহাতিতে আহত প্রধান শিক্ষিকা খাদেজা বেগম চৌধুরী ও সহকারী শিক্ষিকা হাসনা বেগম হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে সহকারি শিক্ষিকা হাসনা বেগম জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অপর দিকে প্রধান শিক্ষিকা খাদেজা বেগমও উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে পৃথক অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, দীর্ঘদিন থেকে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সহকারি শিক্ষকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। প্রধান শিক্ষিকার বিরুদ্ধে অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও সহকারি শিক্ষকদের সাথে দুর্ব্যবহারের অভিযোগের প্রেক্ষিতে ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা বীরেন্দ্র চন্দ্র দাস, ইউআরসি ইন্সট্রাক্টর মোহাম্মদ আবুল মাসুদ, এইউও জোবায়ের আহমদ গত ২৫ মার্চ ইউএনও বরাবরে প্রতিবেদন দাখিল করেন। এতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের সত্যতা পান বলে প্রতিবেদনে উল্লেখ করেন তারা। এছাড়া শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে প্রথমে প্রধান শিক্ষককে বদলি ও পরিস্থিতি বিবেচনায় সহকারী শিক্ষকদেরও বদলি করার সুপারিশ করেন।

বুধবারের ঘটনার বিষয়ে সহকারী শিক্ষক হাসনা বেগম বলেন, আজ অফিস কক্ষে হাজিরা দিতে গেলে প্রধান শিক্ষক আমাকে এলোপাতাড়ি মারপিট করেন।

প্রধান শিক্ষক খাদিজা বেগম বলেন, সহকারি শিক্ষক হাসনা বেগম গত ১৭ এপ্রিল আমাকে না জানিয়ে স্কুলে অনুপস্থিত থাকেন এবং ২৩ এপ্রিল একই ভাবে আমাকে না জানিয়ে বিদ্যালয় ছুটির পূর্বেই বিদ্যালয় ত্যাগ করেন। বুধবার অফিস কক্ষের টেবিল হতে আমার মোবাইলটি হাতে নিলে আমি এর কারণ জিজ্ঞাসা করলে সহকারি শিক্ষক হাসনা বেগম আমাকে মারধর করেন।

এ ব্যাপারে জকিগঞ্জের ইউএনও বিজন কুমার সিংহ জানান, শিক্ষকদের এ ধরনের  দ্বন্দ্ব অপ্রত্যাশিত। কোমলমতি শিক্ষার্থীদের মাঝে এর প্রভাব পড়বে। বিষয়টি তদন্ত করে জরুরী ভিত্তিতে ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.