সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

কুলাউড়ায় ৫ম শ্রেণির মাদরাসা ছাত্রীর ছাত্রীর মরদেহ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় মারজানা বেগম (১৪) নামে পঞ্চম শ্রেণির এক মাদরাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) তার নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করে বিকাল ৫টার দিকে কুলাউড়া থানায় নিয়ে আসে পুলিশ।

মারজানা উপজেলার হাজীপুর ইউনিয়নের কেওলাকান্দি গ্রামের দিনমজুর মো. লিয়াকত আলীর মেয়ে।

পুলিশ জানায়, ছাত্রীর মৃত্যু রহস্যজনক তাই লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে প্রতিদিনের মতো মারজানার দিনমজুর বাবা লিয়াকত আলী খাবার খেয়ে কাজে যান। পরে খবর পেয়ে সাড়ে ১১টার দিকে তিনি বাড়িতে এসে মারজানার মরদেহ দেখতে পান।

এদিকে তার মা সেলিনা বেগম জানান, মারজানা যে রশি দিয়ে আত্মহত্যা করেছে সেই রশি ছিঁড়ে সে মেঝেতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে।

সেলিনা বেগম আরও জানান, মারজানা আগে কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে পড়তো। সেখান থেকে এনে ভুঁইগাঁও মহিলা মাদরাসায় ভর্তি করেন মারজানাকে।

কুলাউড়ার থানার এসআই খসরুল আলম বাদল বলেন, মারজানা আত্মহত্যা করেছে খবর পেয়ে কেওলাকান্দিতে তার বাড়িতে গিয়ে দেখি ঘরের মেঝেতে তার লাশ পড়ে আছে। তার পরিবার বলছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাই এ ঘটনাটি রহস্যজনক। তার লাশ পরিবার ময়নাতদন্ত ছাড়া নিতে চাচ্ছে। বিষয়টি যেহেতু রহস্যজনক তাই লাশটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত সাপেক্ষে মৃত্যুর রহস্যটি পরিষ্কার হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.