সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

হবিগঞ্জে বজ্রপাতে শিশুসহ দুইজন নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জে বজ্রপাতে পৃথক জায়গায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত আরো তিনজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) দুপরে সদর উপজেলা ও বানিয়াচং উপজেলায় এ ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার নাজিরপুর গ্রামের কৃষক ডেঙ্গু মিয়া ও বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের মনফর আলীর কন্যা সালমা আক্তার (৮)। আহতরা হলেন, তোরাব আলী (৩০), কিতাব আলী (২৫) ও করম আলী (২২)।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জিয়াউর রহমান জানান, সকালে কৃষক ডেঙ্গু মিয়া তার তিন ছেলেকে নিয়ে গ্রামের পার্শ্ববর্তী গুঙ্গিয়াজুড়ি হাওরে ধান কাটতে যান। দুপুরে বজ্রপাতসহ বৃষ্টি শুরু হলে তিনি বজ্রাঘাতে ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তাঁর তিন ছেলে গুরুত্বর আহত হয়।

এদিকে, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে সালমা আক্তার (৮) নামে এক শিশু খলায় (ধান তুলার মাঠ) খেলা করছিল। এসময় বজ্রপাত ঘটলে সে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. দেবাশীষ রায় তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.