সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

বিএনপি বেঈমানের দল-সালাহ উদ্দীন রাজ্জাক

সিলেটপোস্ট ডেস্ক ::একাদশ জাতীয় সংসদে বিএনপির এমপিরা শপথ নিয়ে বিশ্বাসঘাতকতা করেছেন বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক এলডিপির সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দীন রাজ্জাক।

তিনি বলেন, বিএনপির এমপিরা মানুষের সাথে প্রতারণা করেছেন। সংসদ সদস্য হিসেবে তাদের শপথ নেওয়া গণতন্ত্রকামী মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতার শামিল। বিএনপি জনগণের দল থেকে বেঈমানের দলে পরিণত হয়েছে।

বুধবার এক প্রতিক্রিয়ায় এলডিপির এই নেতা এসব কথা বলেন।

রাজ্জাক বলেন, যারা শপথ নিয়েছেন জাতি তাদের বেঈমান, বিশ্বাসঘাতক, গণ-দুশমন ইত্যাদি শব্দ ব্যবহার করে ধিক্কার দিচ্ছে। ২০ দলীয় জোট যেহেতু এ নির্বাচন মেনে নেয়নি, সেহেতু এ সংসদে যোগদান এক ধরনের বেঈমানী।

তিনি বলেন, অসহায়ত্ব প্রকাশ করে ক্ষমতাসীনদের অনুকম্পা নেওয়ার কৌশল যোগ্য নেতৃত্বের রাজনীতি হতে পারে না। এটা কোনো ভালো লক্ষণ নয়। জনগণের প্রতি কমিটমেন্ট এবং দলের আদর্শের প্রতি দৃঢ়বিশ্বাস না থাকলে যা হয় বিএনপিতে তাই হচ্ছে।

২০ দলীয় জোট থেকে কর্নেল অলিকে বের হয়ে যাওয়ার অনুরোধ জানান রাজ্জাক। একই সঙ্গে বিএনপির সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করতে বলেন তিনি। না হলে তিনি এলডিপি থেকে পদত্যাগ করবেন বলেও ঘোষণা দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.