সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

ঘূর্ণিঝড় ‘ফণী’ নিয়ে মিলল বিশাল সুসংবাদ

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ অভিমুখে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ফণী’। বলা হচ্ছে, প্রতিবেশী ভারতের কয়েকটি অঞ্চল কাঁপিয়ে আসবে বাংলাদেশে।শক্তি বৃদ্ধি পেয়ে বর্তমানে ঘূর্ণিঝড় ফণী ১৮০ থেকে ২০০ কিলোমিটার গতিবেগ ধারণ করেছে। তবে উপকূল ঘেঁষে থাকায় বাংলাদেশে এসে এর গতিবেগ কমে ৯০ থেকে ১০০ কিলোমিটার হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তরের পরিচালক শামসুদ্দিন আহম্মেদ।

বৃহস্পতিবার রাতে আগারগাঁওয়ের আবহাওয়া অধিদপ্তরে এক ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।শামসুদ্দিন জানান, শুক্রবার সকাল অথবা দুপুর নাগাদ ফণী ভারতের পুরীর দিকে অবস্থান করতে পারে। সন্ধ্যা কিংবা মধ্যরাতে খুলনার দিকে অবস্থান করতে পারে। যার গতিবেগ থাকবে ৯০ থেকে ১০০ কি মি।

তিনি আরো বলেন, সরাসরি বাংলাদেশে আঘাত হানবে না সামুদ্রিক জলোচ্ছাস ফণী। এখন পর্যন্ত এর গতিপথ পাল্টানোর কোনো সম্ভাবনা নেই। তাই এখন পর্যন্ত সতর্ক সংকেত বাড়ারও কোনো সম্ভাবনা নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.