সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় আহত ৩

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কাভার্ড ভ্যানের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন আহত হয়েছেন৷ রবিবার রাত সাড়ে এগারোটার দিকে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের মৌলভীবাজার রোডের সড়ক ও জনপথ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশরাফুল ইসলাম ও জাহাঙ্গীর আলম নামে দুজনকে শ্রীমঙ্গল হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সড়ক ও জনপথ অফিসের সামনে দাঁড়ানো কাভার্ড ভ্যানের পিছনে একটি অটোরিকশা ধাক্কা দিয়ে ছিটকে পড়ে তিনজন আহত হন।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান জাহির হোসেন জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানাসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.