সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

‘মেয়ের ডিপ্রেশন নিয়ে দুশ্চিন্তায় ছিলাম’

সিলেটপোস্ট ডেস্ক ::ডিপ্রেশন। গভীর অবসাদে ভুগছিলেন মেয়ে। আর মা হিসেবে তাকে নিয়ে চিন্তায় ছিলেন সোনি রাজদান। সম্প্রতি প্রকাশ্যে স্বীকার করলেন এ কথা।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সোনিকে সাধারণ দর্শক মহেশ ভাটের স্ত্রী এবং আলিয়া ভাটের মা হিসেবেই চেনেন। কিন্তু সোনির বড় মেয়ে শাহিন ভাট। তিনিই এক সময় অবসাদের শিকার হয়েছিলেন। তাই আলিয়া নয়, শাহিনকে নিয়েই দুশ্চিন্তার কথা শেয়ার করেছেন সোনি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সোনি বলেন, ‘আমি তো মা। শাহিন বা আলিয়া— ওরা খারাপ থাকলে আমিও খারাপ থাকি। শাহিনকে নিয়ে একটা সময় গভীর দুশ্চিন্তায় ছিলাম। কত রাত ঘুমাতে পারিনি। ওর ডিপ্রেশন হয়েছিল। ও আসলে খুব একা বোধ করত। কিন্তু একাকিত্ব তো আমাদের সকলকেই কোথাও মেনে নিতে হয়…।’

বেশ কিছু বলিউডি ছবিতে অভিনয় করলেও একটা সময়ের পর সংসারে অনেক বেশি সময় দেন সোনি। মেয়েদের বড় করে তোলেন। আলিয়ার সঙ্গে ‘রাজি’তে একসঙ্গে অভিনয় করেন। সঞ্জয় নাগের পরিচালনায় ‘ইয়োরস ট্রুলি’র মতো ছবি করেছেন সোনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.