সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর মাথায় ডিম ছুড়লেন এক নারী

সিলেটপোস্ট ডেস্ক ::‘অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনকে লক্ষ্য করে এক প্রতিবাদকারী ডিম ছুড়ে মেরেছেন। দেশটির জাতীয় নির্বাচনে প্রচারণার সময় এই ঘটনা ঘটেছে। খবর বিবিসি’র।
স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ছুড়ে মারা ডিমটি মরিসনের মাথায় লাগে। তবে তা ভাঙেনি। স্থানীয় টেলিভিশনে প্রচারিত ভিডিওতে দেখা গেছে, এক নারীকে ঘটনাস্থল থেকে জোর করে সরিয়ে নেওয়া হচ্ছে।
জানা গেছে, অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর গায়ে ডিম ছুড়ে মারার ঘটনাটি ঘটেছে ক্যানবেরার ৩৩০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে অবস্থিত অ্যালবারি শহরে। কাউন্ট্রি উইম্যান অ্যাসোসিয়েশনের একটি অনুষ্ঠান চলাকালে ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে একজন বয়স্ক নারী অজ্ঞান হয়ে পড়েন। স্কট মরিসন ডিম ছুড়ে মারার ঘটনাকে ভীরুতাপূর্ণ বলে আখ্যায়িত করেছেন।
আগামী ১৮ মে অস্ট্রেলিয়ার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.