সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মোদি-মমতা বাকযুদ্ধ থামছেই না

সিলেটপোস্ট ডেস্ক ::‘পঞ্চম দফা ভোট হয়ে গেলেও ভারতে লোকসভা নির্বাচন ঘিরে মোদি-মমতার বাকযুদ্ধ থামছে না। সোমবার (৬ মে) পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অহংকারী আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ঘূর্ণিঝড় ফণী আঘাত হানার সময় তাকে ফোন করলেও ধরেননি তিনি। জবাবে মমতা বলেছেন, প্রধানমন্ত্রীর মেয়াদ শেষ হয়েছে বলেই ফোনের জবাব দেননি তিনি।
এদিকে মোদিকে স্বার্থপর বলে মন্তব্য করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
ভারতে সাত ধাপের লোকসভা নির্বাচনের পাঁচ ধাপ পেরিয়ে গেলেও দলগুলোর বাকযুদ্ধ থামছেই না। সোমবার পশ্চিমবঙ্গে এক নির্বাচনী জনসভায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ঘূর্ণিঝড় ফণী মোকাবিলায় কি কি পদক্ষেপ নেয়া হয়েছে জানতে একাধিকবার ফোন করলেও উত্তর দেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার কারণেই পশ্চিমবঙ্গের অবস্থা অন্য রাজ্যগুলো থেকে নাজুক বলেও দাবি করেন মোদি।
মোদির এমন মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মোদি এখন আর প্রধানমন্ত্রী নন। যদি হতেন তাহলে অবশ্যই ফোনের উত্তর দিতেন।
একই দিন হরিয়ানার একটি নির্বাচনী সমাবেশে অংশ নেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এ সময় মোদিকে স্বার্থপর উল্লেখ করে তিনি বলেন, ক্ষমতার লোভে নিজের গুরুকেই দল থেকে বের করে দিয়েছেন তিনি।
মোদি গরীবের টাকা মেরে গুটি কয়েক ব্যক্তির পকেট ভরেছেন বলেও অভিযোগ করেন রাহুল।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.