সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে ফুঁসে উঠেছে খাদিমনগর বাসী

সিলেটপোস্ট ডেস্ক ::ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে ফুঁসে উঠেছে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের কয়েকটি গ্রামের মানুষ। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানিয়ে বৃহস্পতিবার ইফতারের পর বিক্ষোভ বের করেন তারা। এসময় খাদিমনগর নালিয়া পয়েন্ট, ভাটা, বিমানবন্দর সড়ক, উপরপাড়া, আখালিয়া নয়াবাজারসহ কয়েকটি আঞ্চলিক সড়কে টায়ার পুড়িয়ে অবরোধও করেন রাখেন বিক্ষোব্ধ গ্রামবাসীরা।

এর ফলে সড়কে আটকা পড়ে যানবাহন। দুর্ভোগে পড়েন যাত্রীসাধারণ। প্রায় ঘন্টাব্যাপী অবরোধ চলাকালে গোয়াবাড়ি এলাকায় বিদ্যুৎ বিভাগের একটি গাড়িও আটকে রাখেন তারা। এসময় বিদ্যুতের কর্মকর্তারা তাদের তোপের মুখে পড়েন। পরে কর্তৃপক্ষের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

ভোক্তভুগীরা জানান, ‘রমজান মাস আসার আগ থেকেই এসব এলাকায় বার বার লোডশেডিং হচ্ছে। এমনকি সেহরি ও তারাবিহ’র নামাজের সময়ও বিদ্যুৎ পাওয়া যাচ্ছে না। এর ফলে তারা অতিষ্ট হয়ে সড়কে নামেন। তারা লোডশেডিং কমানোসহ সেহরি ও তারাবিহ’র নামাজের সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.