সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

রোগীর পেটে ১১৬টি লোহার পেরেক!

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের রাজস্থানের কোটার বুন্দি সরকারী হাসপাতালের চিকিৎসকরা এক রোগীর পেট থেকে ১১৬টি লোহার পেরেক বের করেছেন। সেই সঙ্গে পেট থেকে আরও একটি লোহার তার ও লম্বা পেরেক বের করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই রোগীর নাম ভোলা শঙ্কর। তিনি পেশায় মালী। বেশ কয়েক দিন ধরে পেট ব্যাথায় ভুগছিলেন্ পরে হাসপাতলে আসেন চিকিৎসা নিতে। এক্স-রে ও সিটি স্ক্যানের পর তার পেটের ভেতর পেরেক, তার ও পেলেট ধরা পড়ে।

তবে এতোগুলো লোহা-লক্কর পেটের ভেতর কীভাবে এলো, সে ব্যাপারে কিছুই জানেন না ভোলা শঙ্কর। তার পরিবারের লোকজনও এ ব্যাপারে কিছু বলতে পারছেন না। অস্ত্রোপচারের পর তিনি এখন সুস্থ আছেন।

হাসপাতালের সার্জন অনিল সাইনি জানান, ভোলা শঙ্করের পেট থেকে বের করা অধিকাংশ পেরেকের দৈর্ঘ্য ৬ সেন্টিমিটার। প্রায় দেড় ঘন্টার অস্ত্রপচারে ৪২ বছর বয়সী তার পেট থেকে সবকয়টি পেরেক, তার ও পেলেট বের করা হয়েছে।

চিকিৎসকরা বলছেন, কিছুদিন আগেও কলকাতাতে এমন একটি ঘটনা ঘটেছিল। এক ব্যক্তির পেট থেকে আড়াই সেন্টিমিটার লম্বা বেশ কয়েকটি পেরেট বের করা হয়। ২০১৭ সালের জুলাইয়ে বুন্দিরই এক বাসিন্দার পেট থেকে ১৫০টি সূচ ও পেরেক উদ্ধার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.