সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

সবচেয়ে বেশি ডাউনলোড হয়েছে যেসব অ্যাপ

সিলেটপোস্ট ডেস্ক ::চলতি বছরের প্রথম তিন মাসে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া অ্যাপের তালিকা প্রকাশ করেছে সেন্সর টাওয়ার। এই সময়ে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে হোয়াটসঅ্যাপ। ২০১৯ সালের প্রথম তিন মাসে বিশ্বব্যাপী মোট ২২.৩ কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ।
তবে আইওএস ডিভাইসে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে টিকটক। ২০১৯ সালের প্রথম তিন মাসে অ্যাপ স্টোর থেকে মোট ৩.৩ কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ।
তবে অ্যানড্রয়েড ফোনে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে হোয়াটসঅ্যাপ। এই সময়ে প্লে-স্টোর থেকে মোট ১৯.৯ কোটি বার ডাউইনলোড হয়েছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপ।
২০১৮ সালের শেষ চার মাসে ডাউনলোডের নিরিখে যে চারটি অ্যাপ সবার উপরে ছিল সবাই ২০১৯ সালের প্রথম তিন মাসে নিজের জায়গা ধরে রেখেছে।
বিশ্বব্যাপী মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে হোয়াটসঅ্যাপ। দুই নম্বরে রয়েছে ম্যাসেঞ্জার। যা ২০.৯ কোটি বার ডাউনলোড হয়েছে। তিন নম্বরে রয়েছে টিকটক। চার ও পাঁচ নম্বরে রয়েছে যথাক্রমে ফেসবুক ও ইন্সটাগ্রাম।
এই প্রথম মোট ডাউনলোডের নিরিখে প্রথম ২০-এ পৌঁছেছে পিক্সআর্ট ও বিরগো। প্রথমটা ছবি এডিট করার অ্যাপ, পরেরটা ভিডিও এডিটিং অ্যাপ।
এছাড়াও ২০১৯ সালের জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ মাসে মোট ডাউনলোডের নিরিখে প্রথম ২০-এ রয়েছে শেয়ারইট, ইউটিউব, লাইক ভিডিও, নেটফ্লিক্স, স্ন্যাপচ্যাট, স্পটিফাই, হটস্টার, উবার, টুইটার ও অ্যামাজনের মতো অ্যাপগুলো।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.