সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

ভোলায় চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ সভাপতি জেলে

সিলেটপোস্ট ডেস্ক ::ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপনকে আটক করেছে ভোলা থানা পুলিশ। গতকাল রাত আনুমানিক ১২টা ১৫ মিনিটের দিকে ভোলা সরকারি কলেজের সামনের পাপনের বাড়ির দরজা থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ভোলা ছাত্রলীগের নেতারা। ছাত্রলীগ নেতারা জানান, গতকাল রাত আনুমানিক ১২টা ১৫ মিনিটের দিকে পুলিশের ২টি পিকআপ ভ্যান ও ৬ থেকে ৭টি মোটরবাইক ভোলা কলেজের সামনে তার বাড়ির দরজা থেকে তাকে আটক করা হয়েছে। ছাত্রলীগ নেতা মুশফিক জানান, কয়েকদিন যাবৎ ভোলায় ছাত্রলীগের দলীয় অভ্যন্তরীণ কোন্দল চলে আসছে। এই নিয়ে ছাত্রলীগের একটি গ্রুপ ছাত্রলীগের কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত জেলা কমিটি ভেঙে দিতে কয়েকদিন ধরে বিক্ষোভ সমাবেশ করে আসছেন। গতকালও সদর রোডে মিছিল সমাবেশ করেছে নতুন পদ প্রত্যাশীরা। দলীয় অভ্যন্তরীণ কোন্দল ছাড়া আর কিছুই দেখছেন না তার পরিবার। এদিকে তার মুক্তির জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাসহ ভোলার ছাত্রলীগ নেতারাও দাবি জানিয়েছে।

তার মুক্তি চেয়েছেন জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মনিরুজ্জামান মনির। তবে তার গ্রেপ্তার নিয়ে রাতে ভোলা থানা পুলিশের কোনো বক্তব্য না পাওয়া গেলেও আজ সদর মডেল থানার ওসি সগির মিয়া জানান, তার বিরুদ্ধে চাঁদাবাজিসহ ৪টি মামলা রয়েছে।

তবে তাকে জনৈক ঠিকাদার ছোটনের করা চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তবে তার পরিবার দাবি করেছেন, গতকাল রাত পর্যন্ত তার বিরুদ্ধে কোনো মামলা ছিল না। তাকে পুলিশ ধরে নিয়ে চাঁদাবাজি মামলা দিয়ে জেলে পাঠিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.