সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভির মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::রাজধানীর পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী মোহাম্মদ উল্লাহ অভি নিরব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

গত ১৩ জুন সকাল আটটায় মকিম বাজার কবরস্থানের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেওয়া হয়। পরে বংশাল থানা পুলিশের সহযোগিতায় প্রথমে তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্বজনরা।

অভির বড় বোন তাসনুহা আক্তার পন্টি জানান, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে অভিকে ফোনে কথা বলতে দেখেন তার মা। তারপর আর তাকে বাসায় দেখা যায়নি। পরে খবর পাই সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মকিম বাজার কবরস্থানে।

বংশাল থানার এসআই নুর আলম মিয়া জানান, এ ঘটনায় থানায় ১৩ তারিখে মামলা হয়েছে। মামলা নম্বর ১৫। তবে এখনও কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে।

অভি ৯৯/১০০ এসসিসি রোড আরমানিটোলা বংশালের মোহাম্মদ ওলিউল্লাহে ছেলে। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.