সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

সাত পাকে বাঁধা পড়লেন নুসরত

সিলেটপোস্ট ডেস্ক ::অবশেষে অপেক্ষার অবসান। তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমে বুধবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ও বসিরহাটের সংসদ সদস্য নুসরত জাহান।

লাল লেহেঙ্গা, গলায় বরমালা, হাতে চূড়া। চিরাচরিত কনে সাজে বিবাহ বাসরে নুসরত। পাশে সহাস্য বদনে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈন। হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা। এক্কেবারে রাজপুত বর বেশে নিখিল জৈন।

অগ্নিসাক্ষী করে নিখিলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নুসরত। বিয়ে হয়েছে বর এবং কনে – দুই পক্ষের প্রথা মেনেই। টলিউড থেকে উপস্থিত ছিলেন সতীর্থ তথা প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন দম্পতি। টলিউডের বন্ধুদের জন্য কলকাতার আইটিসি রয়েল বেঙ্গলে ৪ জুলাই রিসেপশন পার্টি হবে। বোদরুমে উপস্থিত ছিলেন নিখিল-নুসরতের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন।

বিয়ের জন্য নিখিলের কোম্পানি থেকে বিশেষভাবে ডিজাইন করা পোশাক গিয়েছিল নুসরতের জন্য। নুসরতের জুতার ডিজাইন করেছেন কলকাতার বিশিষ্ট শু ডিজাইনার রোহন অরোরা।

তুরস্কের উদ্দেশে উড়ে যাওয়ার আগের দিনই গায়ে হলুদের ছবি শেয়ার করেছিলেন নুসরত। ‘ফাদারস ডে’উপলক্ষে বাবার জন্য আবেগঘন বার্তাও ছিল সেই ছবির ক্যাপশনে। নিখিলের সঙ্গে শহর ছাড়ার আগের দিন গায়ে হলুদের আসরে বাবাকে জড়িয়ে ধরে শিশুসুলভ কান্নায় ভেঙে পড়েন নুসরত।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.