সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

আবার বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’-এর তাসকিন

সিলেটপোস্ট ডেস্ক ::এই সময়ের একজন জনপ্রিয় অভিনেতা তাসকিন রহমান। নীল চোখের ভিলেন হিসেবেও দর্শক মহলে পরিচিতি লাভ করেছেন তিনি। সম্প্রতি আবারও বিয়ে করলেন তাসকিন। পাত্রীর নাম জান্নাত ফেরদৌস।
জানা গেছে, দুই পরিবারের সম্মতিতে গেল ১১ জুন সন্ধ্যায় মিরপুরের একটি বাসায় ঘরোয়া পরিসরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।
তাসকিন জানিয়েছেন, আটমাস আগে একটি পার্টিতে জান্নাতের সঙ্গে প্রথম দেখা হয়। ফোন নম্বর বিনিময়ের পর টুকটাক কথাবার্তা ও খুদেবার্তা আদান-প্রদানের মাধ্যমে ধীরে ধীরে প্রেম জমে ওঠে।
গত তিনমাস চুটিয়ে প্রেম করার পর পারিবারিক সম্মতিতে এই বিয়ে অনুষ্ঠিত হয়। বর্তমানে তারা একসঙ্গেই রয়েছেন বলেও জানিয়েছেন তাসকিন।
তাসকিনের স্ত্রী জান্নাত ফেরদৌস বলেন, আমি ইতালির মিলান শহরে থাকি। দুই ভাইয়ের একমাত্র বোন আমি। পরিবারসহ সেখানেই থাকে সবাই। এক বছর বয়সে আমি ইতালি চলে যাই। শৈশব, কৈশোর, তারুণ্য সেখানেই কেটেছে।
জান্নাত জানান, তিনি বিজ্ঞান বিষয়ে লেখাপড়া করছেন মিলানের একটি শিক্ষালয়ে। পাঁচ বছর ধরে তিনি বাংলাদেশ-ইতালি আসা যাওয়ার মধ্যে আছেন। গত বছরই তাসকিনের সঙ্গে পরিচয় হয়। তারপর প্রেম এবং বিয়ে।
এদিকে, অভিনেতা তাসকিনের এটি দ্বিতীয় বিয়ে। ২০১৭ সালে শুরুর দিকে তিনি নুসরাত নামে এক মেয়েকে বিয়ে করেছিলেন। ওই সংসার একমাসের মধ্যেই ভেঙে যায়। শোবিজে তার দুই-এরও অধিক বিয়ের গুঞ্জন রয়েছে।
২০১৭ সালে মুক্তি প্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন এ অভিনেতা। এরপর ‘যদি একদিন’ ছবিতে দেখা গেছে তাকে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি। এছাড়াও ‘বয়ফেন্ড’ ছবিতে দেখা গেছে তাকে। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন অ্যাকস্ট্রিম’, ‘আদি’, ‘অপারেশন অগ্নিপথ’, ‘মৃত্যুপুরী’ ও ‘সুলতান দ্য সেভিয়ার’ সিনেমাগুলো।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.