সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

হবিগঞ্জে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ ক্যাপসুল

সিলেটপোস্ট ডেস্ক ::২২শে জুন হবিগঞ্জ জেলায় ৩ লাখ ৫৪ হাজার ৫৩৭ শিশুকে খাওয়ানো হচ্ছে ভিটামিন এ প্লাস ক্যাপসুল। ক্যাম্পেইন সফল করতে মাঠে কাজ করবেন প্রায় সাড়ে ৬ হাজার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং স্বেচ্ছাসেবক। হবিগঞ্জের সিভিল সার্জন ডা. সুচিন্ত চৌধুরী গতকাল তার সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি আরো জানান, ৬ থেকে ১১ মাস বয়সী ৪২ হাজার ৮৭৫ এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ১১ হাজার ৬৬০ শিশুকে ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। যা সফল করতে ৩৩০ জন স্বাস্থ্য বিভাগের মাঠকর্মী, পরিবার পরিকল্পনা বিভাগের ৫২০ জন, ২১৫ জন সিএইচপি ও ৩ হাজার ৭৮৮ জন স্বেচ্ছাসেবক কাজ করবেন।
হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগ আশা করছে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে এবার লক্ষ্যমাত্রা পূরণ হবে। এ ব্যাপারে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

সভায় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন সুমন বশাক, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.