সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

খোলামেলা ছবিতে উত্তাপ ছড়ালেন দিশা

সিলেটপোস্ট ডেস্ক ::২০১৬ সালে ‘এম এস ধোনি’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় এই নায়িকার। বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। তারপর তাকে খুব বেশি সিনেমায় দেখা না গেলেও হয়, খোলামেলা ছবি শেয়ার করে তিনি ইন্টারনেটে উত্তাপ ছড়াতে  ভোলেন না। তিনি দিশা পাটানি। ইন্সটাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা দেখলেও চোখ কপালে উঠবে। ভক্তদের জন্য প্রতিদিনই ছবি কিংবা ভিডিও তিনি আপলোড করেন। আর তা ভাইরাল হতেও বিশেষ সময় লাগে না। সম্প্রতি একটি ছবি প্রকাশ করে ফের আলোচনায় দিশা।

ছবিতে তাকে দেখা গেলো কালো কেলভিন ক্লেনের অন্তর্বাসে। সামার স্পেশ্যাল ফটোশুটে এই অন্তর্বাস পরেছিলেন তিনি। এই ছবিতে লাইকের সংখ্যা! গুনে শেষ করতে পারবেন না। তবে এই ছবি দেখেই বোঝা গিয়েছে দিশা প্রতিদিন কতটা সময় দেন শরীরচর্চার পেছনে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সালমান খানের ‘ভারত’ ছবিটি। সেখানেও একটি ছোট চরিত্রে দেখা গিয়েছে দিশাকে। তবে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই খুশি দিশা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.