সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

নরসিংদীর পলাশে কোটি টাকা নিয়ে স্কুল শিক্ষক উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::নরসিংদীর পলাশে স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় ১ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছে এক স্কুল শিক্ষক। পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক দেবজিত চন্দ্র ভৌমিক গত দেড় মাস ধরে টাকা নিয়ে উধাও হয়ে অনেককে পথের ভিখারী বানিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দেবজিত ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের বিশ্বনাথ চন্দ্র ভৌমিকের ছেলে। পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দেবজিত নম্র-ভদ্র একজন শিক্ষক ছিল। এত বড় প্রতারণা কিভাবে করলো আমরাও হতবাগ হয়ে গেছি। সে পালিয়ে যাওয়ার পর জানতে পারি শিক্ষকদের কালভ সমিতি থেকে আমার নামেও তিন লাখ টাকা নিয়ে গেছে। আমার জানা মতে সে আমার কাছ থেকে একটি গ্যারান্টি কার্ডে আমার স্বাক্ষর নিয়েছিল। তাছাড়া আমার স্কুলের অফিস সহকারী মাহবুবার কাছ থেকে ১০ লাখ, সহকারী শিক্ষক ইকবাল হোসেনের কাছ থেকে তিন লাখ, মলিনার কাছ থেকে তিন লাখ, নাজিম উদ্দিনের কাছ থেকে দুই লাখ ৫০ হাজার ও স্কুল পিয়ন রাজিব চক্রবর্তীর কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে গেছে।

পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মকবুল হোসেন মোল্লা জানান, এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.