সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

মৌলভীবাজারে ফেসবুকে ধর্মীয় অবমাননকার পোষ্টের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে ধর্ম নিয়ে অবমাননাকর পোস্ট দেওয়ার অভিযোগে শ্রীধাম দেবনাথ (২৭) নামে স্কুলের খণ্ডকালীন এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার (২২ জুন) বিকেল ৪টার দিকে মৌলভীবাজারের রাজনগর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে কুলাউড়া থানা পুলিশ।

শ্রীধাম দেবনাথ উপজেলার বরমচাল স্কুল এন্ড কলেজেরে খণ্ডকালীন শিক্ষকের দায়িত্ব পালন করছিলেন। এদিকে ধর্ম নিয়ে বিতর্কিত পোস্ট দেওয়ার অভিযোগ উঠায় শ্রীধামকে বরমচাল স্কুল এন্ড কলেজেরে খণ্ডকালীন শিক্ষকের দায়িত্ব থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানান ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফজলুল হক।

স্থানীয়রা অভিযোগ করেন, বরমচাল স্কুল এন্ড কলেজেরে খণ্ডকালীন শিক্ষক শ্রীধাম দেবনাথ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘সনাতনী যোদ্ধা’ নামক একটি পেইজ থেকে ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর পোস্ট নিজের শ্রীধাম নাথ নামের আইডিতে শেয়ার করেন। এনিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একজন শিক্ষক হয়ে এমন উস্কানিমূলক পোস্ট শেয়ার করায় বরমচাল স্কুল এন্ড কলেজেরে শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সদস্যরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন।

পরে শনিবার (২২ জুন) বরমচাল স্কুল এন্ড কলেজেরে গভর্নিং কমিটির জরুরী সভা আহ্বান করা হয় এবং সভায় শ্রীধামকে খন্ডকালীন শিক্ষকের দায়িত্ব থেকে বহিষ্কার করা হয়। এদিকে এ ঘটনায় কুলাউড়া থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে পুলিশ শ্রীধামকে তাঁর বাড়ি রাজনগর উপজেলা থেকে গ্রেপ্তার করে ।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াদৌস হাসান বলেন, “ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শ্রীধামকে গ্রেপ্তার করা হয়েছে এবং মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.