সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

‘আমাকে পাবলিক টয়লেটের মতো ব্যবহার করেছে সে’

সিলেটপোস্ট ডেস্ক ::তনুশ্রী দত্তের হাত ধরে ভারতের সিনেপাড়ায় #মি টু অভিযান বেশ জোরেশোরেই শুরু হয়েছে। তবে তনুশ্রী দত্তের আগেও যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলেছিলেন দক্ষিণের অভিনেত্রী শ্রী রেড্ডি। তবে সে প্রশ্ন তোলা নিয়ে ছিল সন্দেহ। যে কারণে তার অভিযোগ পাত্তা পায়নি।

#মিটু বিতর্কে একের পরে এক অভিনেত্রী মুখ খুলছেন। তাতে হলিউড থেকে বলিউডের খ্যাতনামা অভিনেতার নাম উঠে এসেছে। এবার মিটু# ট্যাগে আবারো মুখ খুললেন ভারতের দক্ষিণি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রী রেড্ডি।

জানা গেছে, সম্প্রতি যৌন হয়রানির ব্যাপারে ফেসবুকে একটি পোস্ট দেন শ্রী রেড্ডি। সেই পোস্টে তিনি অভিযোগ করেন, তামিলের এক বড় অভিনেতা তার কেরিয়ার ধ্বংস করার জন্য উঠে-পড়ে লেগেছেন। ওই ব্যক্তি নাকি তাকে পাবলিক টয়লেটের মতো ব্যবহার করেছেন।

তবে এবারই প্রথম নয়। এর আগেও কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছিলেন এই অভিনেত্রী। একবার তো প্রকাশ্যে উর্ধাঙ্গ উন্মোচন করে বিক্ষোভও করেছিলেন শ্রী রেড্ডি। যদিও বরাবরই তিনি বিতর্কের কেন্দ্রে থাকেন।

জানা গেছে, এখন তামিলনাড়ুতেই রয়েছেন এই অভিনেত্রী। সেখানে ঘূর্ণিঝড় গাজার প্রভাবে বিপাকে পড়া মানুষদের সাহায্য করছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.